Top Ad unit 728 × 90

ছবি থেকে ভিডিও তৈরি করুন খুব সহজে

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। ছবি থেকে ভিডিও তৈরি করার অনেক সফট আছে, অনেকে অনেক ধরনের সফট ব্যবহার করেন। আমিও অনেক গুলো করেছেই এবং করছি ।আজ যে সফটটি নিয়ে আপনাদের সাথে বর্ননা করব সে সফট ছোট কিন্তু কাজের। কাজ গুলো হয় দারুন। আমার কাছে ভাল লেগেছে আশা করি আপনার ও লাগবে।তাহলে আর দেরি না করে এখান থেকে ডাউনলোড করে নিন। তারপর চালু করুন (0005)।




এবার Add Photo বাটনে ক্লিক করে আপনার ছবি দেখিয়ে দিন। তারপর Transition বাটনে ক্লিক করে ছবির ইফেক্ট সিলেক্ট করুন।



তারপর Add Music বাটনে ক্লিক করে আপনার একটি মিউজিক নিন তারপর Option বাটনে ক্লিক করুন এবার কোন ফরম্যাটে সেভ করবেন তা সিলেক্ট করুন।



সব শেষ Preview বাটনে ক্লিক করে দেখুন কেমন হয়েছে ভিডিটি, ভাল লাগলে Convert বাটনে ক্লিক করুন।



ব্যাস তৈরি হয়ে গেল ছবি থেকে ভিডিও

Graphic design কি:

চিত্রলেখ বিষয়ক শিল্পকর্মকেই গ্রাফিক্স ডিজাইন বা Graphic design বলা হয়ে থাকে।সহজভাবে বলতে গেলে টেক্ট বা নকশা ব্যবহার করে সুন্দর এবং মানসম্মত চিত্রকর্ম তৈরি করাকে গ্রাফিক্স ডিজাইন বলা হয়ে থাকে।আরও সহজভাবে বলতে গেলে বলতে হয় আপনি নিশ্চই প্রথম আলো বা অন্য কোন সংবাদ মাধ্যমে বিভিন্ন ধরনের চিত্র দেখতে পান,বিভিন্ন কোম্পানির এড দেখতে পান ।এই যে চিত্রগুলো আপনি দেখতে পান এই চিত্রগুলোকেই বলা হচ্ছে গ্রাফিক্স ডিজাইন।আগের যুগে যে চিত্রকর্মগুলো শিল্পীরা হাতে একে তৈরি করত এখন সেইসব জিনিস তৈরি করা হচ্ছে কম্পিউটারের কিছু অসাধারন সফটঅয়্যার দিয়ে।এতে করে চিত্রগুলোকে আরও বাস্তবসম্মত করা সম্ভব হচ্ছে।কিছু সময় উপযোগী গ্রাফিক্স ডিজাইন সফটঅয়্যার হচ্ছে-adobe photoshop cs ,adobe illustrator cs,quark xpress etc.
বর্তমান বাংলাদেশের প্রেক্ষাপটে গ্রাফিক্স ডিজাইন:

আমরা সাধারনত অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করে থাকি তারপর যখন পিছিয়ে পড়ি তখন করার কিছু থাকে না।আমরা ইচ্ছে করেই কোন কিছুকে গুরুত্ব দেই না।গ্রাফিক্স ডিজাইন ,থ্রি ডি এনিমেশন এর মত বিষয় গুলো আমাদের জানা থাকলে আমরা বেকারত্বের অন্ধকার থেকে রেহাই পেতাম।আমাদের আর হতাশার দীর্ঘশ্বাস ফেলতে হত না।হতাশা কাটাতে আপনার একটি কম্পিউটার+ইন্টারনেট হলেই যথেষ্ট শুধু থাকতে হবে আপনার দৃঢ় সংকল্প তাহলেই আপনি সব বাধাকে পিছনে ফেলে সামনের উজ্বল আলো দেখতে পারবেন।এই মুহুর্তে বাংলাদেশ সহ সারা বিশ্বে গ্রাফিক্স ডিজাইনারের চাহিদা ব্যাপক।তাই আপনি যদি একটু চেষ্টা করেন তাহলে মাত্র কয়েকমাসের ভিতরেই গ্রাফিক্স ডিজাইন আয়ত্বে এনে নিজেকে বদলে দিতে পারেন।একজন ভালমানের গ্রাফিক্স ডিজাইনার মাসে এক-দেড় লক্ষ টাকা ইনকাম করেন এ রকম উদাহরন খুব কম নেই।

আজ এই পর্যন্ত।

আল্লাহ হাফেজ
ছবি থেকে ভিডিও তৈরি করুন খুব সহজে Reviewed by MD EMDADUL HOQUE on Monday, October 03, 2016 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com