Top Ad unit 728 × 90

Internet Download Manager (IDM) 6.25 build 21 Full Version Silent installer

আমি আপনাদের সাথে একটি খুব প্রয়োজনীয় সফটওয়্যার Internet Download Manager(IDM) এর ফুল ভার্সন শেয়ার করলাম।আমরা সাধারণত IDM ডাউনলোড করি কিন্তু আমাদের মত দেশের মানুষদের অনেকেই এ সফটওয়্যারটি কিনে ব্যবহার করতে পারি না।তাই আমরা IDM এর Crackড ভার্সন ব্যবহার করি।কিন্তু এর Crack করা খুব ঝামেলার ব্যাপার তাছাড়াও অনেক সময় Crack ভার্সন ব্যবহার করলেও Fake serial সমস্যা দেখায়।তাই আপনাদের জন্য নিয়ে আসলাম IDM এর নতুন ভার্সন IDM 6.25 Full cracked silent installer. যা এক ক্লিকে ইনষ্টল হবে।


Download Now এ click করে IDM 6.25 Full cracked silent installer ডাউনলোড করে নিন।



Screenshot দেখুন :



এই ফাইলটা silent installer আপনাকে সফটওয়্যারটা সেটাপ এর জন্য বাড়তি ঝামেলা করতে হবে না।শুধু সেটাপ ফাইটির ওপর এক ক্লিক করলে সেটাপ হয়ে যাবে। silent installer ইনষ্টল করার পর আপনার ডেষ্কটপ স্ক্রিন এ IDM এর Shortcut দেখতে পাবেন।IDM এর Shortcut টিতে ক্লিক করে IDM টি RUN করান।আপনার কম্পিউটারে যদি Mozilla Firefox অথবা Google Chrome ইনষ্টল থাকলে IDM এর Addon বা Extension অটোমেটিকালি আপনার ব্রাউজারে ইনষ্টল হয়ে যাবে।এখন IDM ইনষ্টল করার কাজ শেষ।আপনি যখন কোন ভিডিও দেখবেন তাহলে ভিডিওর কোণায় IDM এর ডাউনলোড বার চলে আসবে।



Cracked হয়েছে কিনা IDM এর  About এ দেখতে পারেন।আমি ব্যবহার করে দেখলাম IDMটি কোন সমস্যা করে না।তবে পুরানো ভার্সন আপনার পিসিতে ইনষ্টল করা থাকলে Uninstall করে নিবেন।তাহলে আশঅ করি কোন সমস্যা করবে না।তবে IDM টি আপডেট করবেন না।
Internet Download Manager (IDM) 6.25 build 21 Full Version Silent installer Reviewed by MD EMDADUL HOQUE on Sunday, September 25, 2016 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com