Top Ad unit 728 × 90

এইবার CV বানান Software এর মাধ্যমে সাথে কিছু ক্যারিয়ার ভাবনা

আসসালামু আলাইকুম,চাকরি প্রাথীদের নিজেকে সঠিকভাবে উপস্থাপনের সর্বপ্রথম ধাপ হল একটি চমকপ্রদ CV বা জীবন বৃত্তান্ত। একটি চমকপ্রদ CV দেখেই কোম্পানি গুলো আপনার সম্পর্কে প্রাথমিক ধারনা লাভ করে। কথায় আছে না "first impression is the best impression"। তাই আপনার CV টি হয়া দরকার সুন্দর, আধুনিক এবং সময় উপযোগী।

আমি আজ আপনাদের ১টি CV বানানোর সফটওয়্যার  এর লিংক দিব যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার কাঙ্খিত সুন্দর, আধুনিক এবং সময় উপযোগী একটি CV তৈরি করতে পারবেন।

ডাউনলোড লিংকঃ

MyCurriculum(CV Maker)

আর যদি কিছু Ready Made CV দরকার হয় তাহলে নিচের লিংক থেকে নামিয়ে নিতে পারে আমার এই পোস্ট থেকে

ক্যারিয়ার ভাবনাআমাদের দেশে পড়াশুনা শেষ করে নিজের পছন্দ আর যোগ্যতা অনুযায়ী কর্মক্ষেত্রে প্রবেশের সুযোগ অতি সীমিত; কাজেই ব্যক্তিগত পছন্দের সাথে কতগুলি বিষয়কে বিবেচনায় আনাটা অতি জরুরী। সাম্প্রতিক চাকুরী বাজার এবং এর বাস্তবতাচাকুরী বাজার এর প্রকৃতি খুব দ্রুত পরিবর্তন হচ্ছে। নতুন নতুন চাকুরীর ক্ষেত্র তৈরী হচ্ছে। সেবা খাতের চাকুরীর বাজার খুব দ্রুত বাড়ছে (যেমন: টেলিকমিউনিকেশন, ব্যাংকিং, স্বাস্থ্য প্রভৃতি) । সেই সাথে বেতনও খুব দ্রুত বাড়ছে . . .ক্যারিয়ার ব্যবস্থাপনাক্যারিয়ারের ব্যাপারে সঠিক সিদ্ধান্ত গ্রহণে আপনাকে সহায়তা করবে। চাকুরি সন্ধান কর্মপরিকল্পনার ৬টি ধাপ . . .সাক্ষাত্কার প্রস্তুতিনিজেকে প্রস্তুত করুন বেশী করে প্রস্তুতি নিন। আপনার স্বপ্নের চাকুরী পাওয়া এত সহজ নয়। তাই চাকুরীর সাক্ষাত্কার বা লিখিত পরীক্ষার পূর্বে যতটা সম্ভব গ্রহণ করতে হবে।

আশা করি এই টিউনটি সবার খুব কাজে আসবে।

You Can Also Read:
  1. Effective CV Format which leads Success in Getting Job
ভাল থাকবেন সবাই।
এইবার CV বানান Software এর মাধ্যমে সাথে কিছু ক্যারিয়ার ভাবনা Reviewed by MD EMDADUL HOQUE on Saturday, December 26, 2015 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com