Top Ad unit 728 × 90

আপনার পিসিতে থাকা ডুপ্লিকেট ফাইল গুলোকে ঝাটিয়ে বিদায় করুন

আজ আপনাদের জন্য নিয়ে এলাম একটা পোর্টেবল সফটওয়্যার যার মাধ্যমে আপনি আপনার পিসি তে থাকা ডুপ্লিকেট ফাইল গুলোকে ঝাটিয়ে বিদায় করুতে পারবেন।


ডাউনলোড লিংক

"Double Killer"

PASSWORD-tips

একটা ছোট History বলি। আমি মোবাইল এ প্রচুর ছবি তুলতাম এখনও তুলি। সবগুলো ছবি আমি বিভিন্ন জায়গায় কপি করে ব্যাকআপ রাখতাম।রাখতে রাখতে এমন হলে যে একি ছবি বিভিন্ন জায়গায় দুই তিন বার রেখে এমন অবস্তা করে ফেললাম যে এক জায়গায় করার সময় বুঝতেই পারছিলাম না কোন ফোল্ডার আগের কোনটা পরের, কোনটাতে সব ছবি আছে আর কোনটাতে নেই। এর পরই নেট থেকে অনেক গুলা সফটওয়্যার নামিয়েছি,ইন্সটল করেছি কিন্তু ভাল কাজ করে না। শেষে পেলাম এই সফটওয়্যারটি। এটি খু কাজের ছোট পোর্টেবল একটা সফটওয়্যার। এই সফটওয়্যারটিই আজ আপনাদের সাথে শেয়ার করছি।

এই সফটওয়্যারটির সাথে থাকছে একটি পুরনাঙ্গ এবং সহজবদ্ধ টিউটোরিয়াল। যে কেউ এই টিউটোরিয়াল দেখলেই কাজটি করতে পারবেন। কথা না বাড়িয়ে ডাউনলোড করে নিন সফটওয়্যারটি কারন আজ হয়তো আপনার লাগবে না কিন্তু কোন একদিন হয়তো কাজে লেগে যেতে বারে। ফাইলতা যেহেতু খুব ছোট সংগ্রহ করে রাখতে দোষ কি?

যা যা করতে হবেঃ
নিচের ছবি গুলো অনুসরণ করুন-



এর পর দুই বার YES চাপুন;

ব্যস আপনার কাজ শেষ।

আশা করি আপানাদের কাজে লাগবে
আপনার পিসিতে থাকা ডুপ্লিকেট ফাইল গুলোকে ঝাটিয়ে বিদায় করুন Reviewed by MD EMDADUL HOQUE on Thursday, November 19, 2015 Rating: 5

1 comment:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com