Top Ad unit 728 × 90

Team Viewer দিয়ে আপনার বন্ধুর পিসিতে প্রবেশ করুন

আসসালামু আলাইকুম আশাকরি সকলে ভাল আছেন। আমি আপনাদের আজকে সে সফট এর কথা বলতে চাই তার নাম হলো Team Viewer।এএটা দিয়ে আপনি খুব সহজে আপনার পিসি বা ল্যাপটপ থেকে আপনার বন্ধুর পিসি বা ল্যাপটপ নিয়ন্ত্রন এবং তার পিসির যে কোন সমস্যার সমাধান করতে পারবেন। আপনারা হয়ত অনেকে এই সফট টি ব্যবহার করেছেন। যারা ব্যবহার করেছেন তদেরকে বলার প্রয়োজন নাই এটি শুধু যারা যানেন না তাদের জন্য। আর সফট টি একবারেই ছোট একটি সফট আপনি খুব সহজে ডাউনলোড করতে পারবেন। 

এটির আরো সুবিধা হলো আপনি আপনার অফিসিয়াল মিটিং অথবা ট্রেনিং এই সফট এর মাধ্যেমে করতে পারবেন। অবশ্য সবার নেট কানেকশন থাকতে হবে। আপনি চাইলে এটি ডাউনলোড করে ব্যবহার করে দেখতে পারেন। এবং কিভাবে ইনিষ্টল দিবেন তা আমি দেখাবা।
প্রথমে সফট ডাউনলোড করে নিয়ে ডাবল ক্লিক করুন।




Personal/non-commercial use বাটোনে টিক দিয়ে আবার next  করুন তারপর next করতে থাকুন তাহলে সফট টি install হলে এরকম একটি সফট ওপেন হবে এখানথকে আপনি সব কাজ করতে পারবেন.



এখানে আপনি যদি আপনার বন্ধুর কোন পিসি বা ল্যাপটপে ঢুকতে চান তাহলে তার টিম ভিউয়ারের আইডি এবং পাসওয়াড লিখে Connect to partner ক্লিক করুন তাহলে আপনি আপনার বন্ধুর পিসিতে ঢুকে যাবেন এবং আপনি যা করতে চান তাই করতে পারবেন।ইচ্ছে করলে বন্ধ করতে পারবেন আবার চালু করতে পারবেন। আর যদি কোন মিটিএ জয়েন করতে চান তাহলে মিটিং এর উপর ক্লিক করে মিটিং আইডি দিলেই যারা সেই আইডি তে কানেক্ট আছে সকলে এক সাথে তাদের মতামত এবং সকল সমস্যার সমাধান দিতে পারবেন। আমার জানা মতে এর থেকে বাল আর কোন সফট এখনো তৈরি হয়নি।

Team Viewer দিয়ে আপনার বন্ধুর পিসিতে প্রবেশ করুন Reviewed by MD EMDADUL HOQUE on Saturday, September 24, 2016 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com