Top Ad unit 728 × 90

সফটওয়্যার Uninstall করুন সকল প্রকার রেজিস্ট্রি সহ আর পিসি কে রাখুন সুপার ফাস্ট

আজ আমি যে সফটওয়্যারটি নিয়ে আলোচনা করব তা দিয়ে যে কোন সফটওয়্যার Uninstall করতে পারবেন এর সাথে রিলেটেড সকল প্রকার রেজিস্ট্রি কি সহ। ফলে পিসি থেকে যে কোন সফটওয়্যার সম্পূর্ণ ভাবে Uninstall কারা যায়। শুধু তাই নয় এই সফটওয়্যার দিয়ে start up সফটওয়্যার গুলো নিয়ন্ত্রন করতে পারবেন এবং junk file গুলো রিমোভ করতে পারবেন।
ডউনলোড লিংক




আজ আপনাদের জন্য নিয়ে এলাম আমার দেখা অন্যতম সবচেয়ে ভাল Uninstaller । যার নাম হলো REVO UNINSTALLER । অনেকদিন হলো ব্যবহার করছি। এরকম / এর থেকে ভাল সফটওয়্যার হয়তোবা অনেক আছে। তবে আমার কাছে এটা খুবই ভাল লাগে।

যারা বিভিন্ন সফটওয়্যার নিয়ে ঘাঁটাঘাঁটি করেন, তাদের জন্য UNINSTALLER সফটওয়্যার আবশ্যক। আর গুগল সার্চে BEST UNINSTALLER SOFTWARE লিখে সার্চ করলে সর্বপ্রথম রেজাল্ট আসবে REVO UNINSTALLER!! এই সফটওয়্যার সম্পর্কে সবারই কম-বেশি ধারণা আছে বলে মনে হয়। তাই আর বেশি কিছু বললাম না।

আমরা অনেকেই মনে করি Control Panel এ গিয়ে আন-ইন্সটলে একটা টিপ দিলেই সেই সফটওয়্যার কম্পিউটার থেকে মুছে যায়। ধারনাটা পুরোপুরি ঠিক না। আনইন্সটলের পর অনেক Leftover registry আর Program Data পিসিতে রয়ে যায়। ৪০ ডলার মুল্যের একটা সফটওয়্যারের বিনামুল্যে ডাউনলোড করে আমরা সেই অদরকারি ডাটাগুলোকে চিরতরে কম্পিউটার থেকে বিদায় করে দিতে পারে।

কিভাবে Uninstall করবেনঃ



কিভাবে Junk File রিমোভ করবেনঃ




কিভাবে start up সফটওয়্যার গুলো নিয়ন্ত্রন করবেনঃ




আশা করি সবার কাজে লাগবে
ভাল থাকবেন সবাই।
সফটওয়্যার Uninstall করুন সকল প্রকার রেজিস্ট্রি সহ আর পিসি কে রাখুন সুপার ফাস্ট Reviewed by MD EMDADUL HOQUE on Sunday, November 22, 2015 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com