Top Ad unit 728 × 90

মাত্র 549 কেবির একটি দারুণ গেম

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আপনাদের সাথে আজ একটা দারুণ গেম শেয়ার করব। গেমটার সাইজ মাত্র ৫৪৯ কেবি। আমার এক বন্ধু কিছু দিন আগে বিদেশ থেকে আনতে একটি ল্যাপটপ এনেছে একদিন আমাকে বলল দোস্ত আমার ল্যাপটপ মনে হয় ভাইরাস ঢুকেছে, আমি বললাম ঠিক আছে আমি দেখব।

তো একদিন আমার ট্রেনিং সেন্টারে নিয়ে আসে ল্যাপটপটি। তার কাছে অনেক Software আছে এবং কি অনেক গেম ও পাইলাম সবগুলো আমি রাখলাম। এখান থেকে এইটি ছোট গেম আমার কাছে ভালো লেগেছে চিন্তা করলাম সবার মাঝে শেয়ার করি। তাহলে আর দেরি কেন নিয়ে নিন পিসির জন্য মাত্র ৫৪৯ দারুণ এক গেম-








ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ।ডাউনলোড করার পর Extract করলেই গেম টি পেয়ে যাবেন । এবার চালু করে খেলুন, মজা লাগবে আশা করি।


আমরা প্রায়ই ইন্টারনেট থেকে নানা গেম ডাউনলোড করতে চাই। কিন্তু, ফ্রী গেম ডাউনলোড করতে গেলে অনেক ঝামেলা পোহাতে হয়। হয়ত, দেখা যায় ডাউনলোড হচ্ছে না অথবা লিখেছে ফ্রী ডাউনলোড কিন্তু, ডাউনলোড করতে গেলে কিনতে বলছে! তাই, আজ আমি আপনাদের এমন কিছু সাইট এর ঠিকানা দেব জেগুলতে আপনি বেশ সহজেই বিভিন্ন গেম ডাউনলোড করতে পারবেন।

সাইট গুলি হলঃ

1) www.oneonlinegames.com

2) www.myplaycity.com

3) www.gametop.com

4) www.allgameshome.com

5) www.myrealgames.com

6) www.freegamepick.com

আশা করি পোস্টটি আপনাদের ভাল লেগেছে।


সবাইকে ধন্যবাদ।

ভালো লাগলে মন্তব্য করতে ভুলবেন না, আজ এই পর্যন্ত।
আল্লাহ হাফেজ
মাত্র 549 কেবির একটি দারুণ গেম Reviewed by MD EMDADUL HOQUE on Tuesday, October 04, 2016 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com