Top Ad unit 728 × 90

হাতের তুরিতে আজ ও্যায়ইফাই হেক করে দেখাব...

অ্যান্ড্রোইড ফোন এখন আমাদের সকলের কাছে একটি পরিচিত জিনিস, কারণ তার সব বিশেষ ফিচার যা আমাদের জীবনে অনেকভাবে সহায়তা করে।
অ্যান্ড্রোইড ফোনের অপারেটিং সিস্টেমটি লিনাক্স বেজ তাই তার একটু বেশি সুবিধা থাকাটা সাধারণ ব্যাপার, তারই মধ্যে একটি ফিচার হচ্ছে WiFi পাসওয়ার্ড হ্যাক করা। আমরা জানি যে WiFi হ্যাক করা তেমনটা সহজ না অনেকেই চেষ্টা করে তার পিসি থেকে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে হ্যাক করার কিন্তু তাও অনেক সময় ব্যয় করে, তারপরও খুব কম চান্স থাকে হ্যাকটা সফল হওয়ার। তাই আজকাল সবাই অ্যান্ড্রোইড ফোন দিয়েই হ্যাক করে, কিন্তু কথা হল WiFi হ্যাক করার জন্য আপনার অ্যান্ড্রোইড ফোনকে রুট করা লাগবে। এরপর কালি লিনাক্স ইমেজ ইন্সটল করতে হবে, টারমিনাল অ্যাপ নামাতে হবে তারপর ভি এন সি সার্ভার আরও কত কিছু? না ! এখন আর তেমন কিছুই করা লাগবেনা, এমনকি আপনার ফোনকে রুটও করা লাগবেনা। শুধু একটি অ্যাপ ইন্সটল করুন এরপর সব কাজ সে নিজেই করে নিবে।দেখুন কিভাবে করা যায় হ্যাক।

আপনি WiFi পাসওয়ার্ডটি হ্যাক করবেন WiFi WPS WPA TESTER অ্যাপটি দিয়ে।


Size - 3.4 MB

এই অ্যাপটি স্প্যাম ফ্রি এবং রুট বা আনরুট অবস্থায় ব্যবহার করতে পারবেন খুব সহজে, কিন্তু মনে রাখবেন এই অ্যাপটি শুধু WPS এবং WPA রাউটার ছাড়া আর কিছুই হ্যাক করে না। কিন্তু যদি আপনার অ্যান্ড্রোইড ভার্শন লোলিপপ এর নিচে হয় তাহলে আপনাকে অবশ্যই রুট করে রাখতে হবে ফোনটা এছাড়া যে কেউ আনরুট অবস্থায় ব্যবহার করতে পারবেন।

অ্যাপটি কিভাবে ব্যবহার করবেন


প্রথমত আপনি অ্পনার WiFi টি অন করুন এরপর অ্যাপটা দেখুন সেখানে গিয়ে রিফ্রেশ করুন। দেখুন যে আইকোনগুলো সবুজ হয়ে আছে সেগুলোই আপনি হ্যাক করতে পারবেন।এখন আপনি একটি ভাল রেঞ্জে এর রাউটার এ যান এরপর Tap on connect automatic pin এ চাপ দিন এরপর কিছুখন অপেক্ষা করুন ব্যাস আপনি হ্যাক করে ফেলেছেন সেই রাউটারটি।
হাতের তুরিতে আজ ও্যায়ইফাই হেক করে দেখাব... Reviewed by MD EMDADUL HOQUE on Monday, September 05, 2016 Rating: 5

1 comment:

  1. এটা একটা ভাল জিনিষ দিলেন ভাই ?

    ReplyDelete

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com