Top Ad unit 728 × 90

চাকুরীজীবী, ছাত্র-ছাত্রী অথবা আপনি যেই হোন না কেন ছুটির দিনগুলোর একটি ক্যালেন্ডার এপস আপনার লাগবেই! ডাউনলোড করে নিন ফ্রি আর ইনজয় করুন ছুটির দিনগুলো

আমি যখন স্কুলে পড়তাম তখন ততোটা বুঝিনাই। কিন্তু যখন কলেজ পড়ার খাতিরে দূরে যেতে হলো তখন সব সময় মনটা বাড়িতেই পড়ে থাকতো। ভাবতাম কবে ছুটি হবে, কবে বাড়ি যাবো! কিন্তু তখন এন্ড্রোয়েড মোবাইল ছিলোনা। আর ক্যালেন্ডার গুলোতে মাঝে মাঝে ছুটির দিন গুলো মার্ক করাও থাকতো না। তাই কলেজের নোটিশ বোর্ডই একমাত্র ভরসা ছিলো। কতো কষ্টেই না ছিলাম!
কিন্তু এখন আর কোন সমস্যা নাই কারণ আমার এন্ড্রোয়েড ফোন আছে এবং এই এপস টিও আছে। সেদিন ছিলোনা তো কি হয়েছে? আমি এখন চাকরী করি, তাই এখনো আমার আগের থেকে বেশি বেশি ছুটির দিন কবে তা জানা দরকার। আর এই এপস টা আমাকে তাই দিয়েছে। শুধু তাই না, এই এপসে বাংলা, ইংরেজি, আরবি সহ গুরুত্বপূর্ণ তারিখ আছে। ছোট একটি এপস। মাত্র ৬ মেগেবাইটের, কিন্তু এর কাজ অনেক বড়। আমি খুবই খুশি আর সন্তুষ্ট যে এমন এপস পেয়েছি। কিন্তু এটি প্লে স্টোরে পাইনি। আমার বন্ধু আমাকে দিয়েছে। তাই এর ডিরেক্ট লিংক নিচে দিয়ে দিলাম। এতে আমার যতোটা না উপোকার হয়েছে আমি জানি এতে আপনাদের আরও বেশি উপকারে আসবে। এপস টার ডিজাইন অনেক সুন্দর আর সম্পুর্ণ বাংলায়। যার ফলে কারও বুঝতে কোন অসুবিধা হবে না। এ ছাড়াও এতে প্রতিটি ছুটির দিন সম্বন্ধে বিস্তারিত দেয়া আছে। ছুটির ক্যালেন্ডার আপনার পকেটে। এখন আর ছুটির দিনগুলো সম্পর্কে কাউকে জিজ্ঞেস করতে হবেনা। আপনি নিজেই মিলিয়ে নিবেন আপনার ছুটির দিনগুলো তে কোথায় যাবেন, কি করবেন ইত্যাদি। এই এপস টির সবচেয়ে আকর্ষনীয় দিকটি হলো, এটি ছোট, ডিজাইন সুন্দর, ব্যবহার সহজ। আমি মনে করি এটি ডাউনলোড করার পর আপনি অবশ্যই খুশি হবেন। তাই আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন সুন্দর এই এপস টি। এটি ব্যবহারের ফলে আপনার ফোনের চার্জ এবং মেমরি খরচ হবে না। কাজেই আপনার ফোন স্লো হওয়ার কোন চাঞ্চ নাই।
চাকুরীজীবী, ছাত্র-ছাত্রী অথবা আপনি যেই হোন না কেন ছুটির দিনগুলোর একটি ক্যালেন্ডার এপস আপনার লাগবেই! ডাউনলোড করে নিন ফ্রি আর ইনজয় করুন ছুটির দিনগুলো Reviewed by MD EMDADUL HOQUE on Friday, September 02, 2016 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com