Top Ad unit 728 × 90

PEN DRIVE / MEMORY CARD থেকে DATA RECOVER করা যাচ্ছে না, তবে নিন এই সফটওয়্যারটি (registration key সহ)!!! এটি আমার দেখা সেরা Recovery Software

আজ আপনাদের জন্য নিয়ে এসেছি একটি data recover সফটি। নেটে অনেক ধরনের data recover সফট পাওয়া যায়। কিন্তু সেগুলোর বেশিরভাগ দিয়েই pan drive/ memory card এমনকি computer থেকেও ঠিকভাবে data recover করা যায় না। এজন্য আমি আপনাদের জন্য দিচ্ছিএই data recover সফটি। যার দারা আপনি pan drive/ memory card/computer থেকে data recover করতে পারবেন।

আমরা অনেক সময় ভুলে আমাদের হার্ডডিস্ক বা ফ্লাস ড্রাইভ ফরম্যাট করে ফেলি। তখন আমাদের কষ্টের শেষ থাকে না। এখন আপনাদের আর চিন্তা করতে হবে না। আপনাদের জন্য নিয়ে এলাম অত্যন্ত শক্তিশালী একটি ডাটা রিকভেরি সফটওয়্যার। এটি আপনার ডিলিট হওয়া সকল ডাটা ফিরিয়ে দিতে সক্ষম। এটি দিয়ে আপনি আপনার হার্ড দিস্ক,পেন-ড্রাইভ ,মেমোরি কার্ড থেকে ডাটা রিকভার করতে পারবেন। 
ডউনলোড লিংক

"Memory.Card.Recovery (Password-tips)"


যারা এই সফটওয়্যার টির সম্পর্কে জানেন তাদের নতুন করে কিছু বলার নাই।যারা জানেনা তাদের বলছি,সফটওয়্যার টি সংগ্রহ করে রাখতে পারেন।এটি দিয়ে আপনি আপনার কম্পিউটার এর ড্রাইভ সহ পেনড্রাইভ,মেমোরি কার্ড রিকভার করতে পারবেন।সাথে ফুল ভারসন তো আছেই,ফুল ভারসন করার জন্য।এটি ব্যাবহার সম্পর্কে বলার কিছুই নাই,ওপেন করলেই বুজে যাবেন।

তবুও বুজার জন্য স্ক্রীন শর্ট দিলাম।


এখন সফটা setup দিন।

















Setup দিয়ে ফাইলটা রান করুন। সফটা রান করার পর নিচের মত আসবেঃ



এখন help থেকে enter registration key তে যান। এখানে registration key দিয়ে সফটা active করুন।এখন আপনি pan drive/ memory card/computer থেকে data recover করতে পারবেন।

PEN DRIVE / MEMORY CARD থেকে DATA RECOVER করা যাচ্ছে না, তবে নিন এই সফটওয়্যারটি (registration key সহ)!!! এটি আমার দেখা সেরা Recovery Software Reviewed by MD EMDADUL HOQUE on Saturday, November 21, 2015 Rating: 5

4 comments:

  1. দাদা--
    ডাউনলোড করার পর যখন open দিচ্ছি তখন zip/ rar file un zip
    করার password টা কি দিব???

    ReplyDelete
  2. extract korte password cacche. password ti din

    ReplyDelete
  3. vai DOWNLOAD NOW sobuj(Green)Button e click korlei download hobe...

    ReplyDelete

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com