Top Ad unit 728 × 90

যেভাবে বিদলে যেতে পারে জীবন,যাদের জীবন যাপনের স্টাইল হতে পারে আপনার জীবনের পাথেয়।

আজ আপনাদের জন্য নিয়ে আসেছি এমন একটি বেস্ট সেলিং বুক যাতে আছে বিশ্বের শ্রেষ্ঠ ১০০ মনীষীর জীবনী।যাদের জীবন যাপনের স্টাইল হতে পারে আপনার জীবনের পাথেয়। পৃথিবীতে আজ যারা স্মরণীয় তারা তাদের মধ্যে মনিষীরা সবার আগে। তাদের জীবন ধারা কেমন ছিল? কেমন পরিবার থেকে তারা আসছেন? কেনই বা তারা স্মরনীয়? বিশ্বের শ্রেষ্ঠ ১০০ মনিষী ই কারা? এই সব প্রশ্নের উত্তর দিতেই মাইকেল এইচ হার্ট বিশ্বের শ্রেষ্ঠ ১০০ মনিষীর জীবনী রচনা করেন। আপনাদের জন্য মাইকেল এইচ হার্ট এর বাংলায় অনুবাদ করা বিশ্বের শ্রেষ্ঠ ১০০ মনিষীর জীবনী ইবুক টি নিয়ে এলাম আর এটা থেকে জেনে নিন মনিষীরা কেমন জীবনযাপন করতেন ও মনিষীদের জীবন সম্পর্কে সকল প্রশ্নের উত্তর। রইটি সংগ্রহে না রাখলে অনেক সিস করবেন। আমি নিজেই অনেক দিন ধরে বইটি খুজছিলাম। আজ পেয়ে আপনাদের সাথে শেয়ার করলাম। ১২০ পৃষ্টার বইটির সাইজ খুবই কম।

ডউনলোড লিংক



আমাদের এ সুন্দর পৃথিবীতে এসেছেন অনেক জ্ঞানী-গুণীজন, ধর্ম প্রচারক,প্রতাপশালী রাজা-বাদশাহ, ক্ষমতা ধর নেতা, বীরযোদ্ধা, গবেষক, নির্মাতা,উদ্ভাবক, লেখক, কবি ইত্যাদি। তাঁদের মধ্যে কেউ পৃথিবীতে এনেছে খুশির জোয়ার, কেউ এনেছে ভয়াবহ বিপর্যয়, কেউ দিয়েছে মানব জীবনে শান্তি, কেউ এনেছে অশান্তি।

আমাদেরও বসে থাকলে চলবে না কাঁধে কাঁদ মিলে দেশকে এগিয়ে নিতে হবে।সেই জন্য চাই সঠিক জ্ঞান যা আমাদের শক্তি যোগাবে এবং জাগাবে ইচ্ছাশক্তি। সেই ইচ্ছা শক্তির প্রেরণা যারা, যাদের জীবনী থেকে নিতে পারি অনেক তথ্য তাঁদের নিয়েই মূলত এই বইটি।

নিলখেতে অনেকেই দেখে থাকবেন এই বইটা।আজ ওয়েবসাইট ঘুরতে ঘুরতে এই বইটির সফট কপি পেয়ে গেলাম। তাই আপনাদের সাথে শেয়ার করছি।




যেভাবে বিদলে যেতে পারে জীবন,যাদের জীবন যাপনের স্টাইল হতে পারে আপনার জীবনের পাথেয়। Reviewed by MD EMDADUL HOQUE on Sunday, November 22, 2015 Rating: 5

No comments:

All Rights Reserved by TipsFair © 2014 - 2015
Designed by Themes24x7

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.

Powered by themekiller.com